ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪

কুয়াকাটায় ঢেউয়ের তোড়ে হারিয়ে যাওয়া পর্যটক উদ্ধার, পটুয়াখালী হাসপাতালে ভর্তি

 কুয়াকাটা সমুদ্র সৈকতে ঢেউয়ে হারিয়ে যাওয়া মিঠুন হালদার নামের এক যুবককে উদ্ধার করেছে স্থানীয়রা। মঙ্গলবার মধ্যো রাতে ঢেউয়ের সঙ্গে তাকে গড়াগড়ি খেতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। তথ্য সূত্রে জানা যায়, মিঠুন হালদার পিরোজপুরের নেছারাবাদের আদমকাঠী এলাকার মনেন্দ্র হালদারদের ছেলে। তিনি ভিমরুলী ডিএন মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। তিনি একা কুয়াকাটায় ঘুরতে এসেছেন।


বুধবার সরেজমিনে গিয়ে স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পরে কিছু পর্যটক সৈকতের তীরে হাঁটাহাঁটি করছিলো। এমন অবস্থায় তারা একটা লোককে দেখতে পায় যে সমুদ্রের তীরে বালির মধ্যে গড়াগড়ি খাচ্ছে। সঙ্গে সঙ্গে স্থানীয়দের ডেকে তাকে তুলে নিয়ে পুলিশকে খবর দেই। এরপর ট্যুরিস্ট পুলিশের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


কুয়াকাটা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুমশাদ সায়েম পুনম জানান, কয়েকজন যুবক তাকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে আমি তাকে প্রাথমিক চিকিৎসা দেই। পরে তার জ্ঞান ফেরে। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে পটুয়াখালীতে পাঠানো হয়েছে।


কুয়াকাট ট্যুরিস্ট পুলিশ জোনের উপ-পরিদর্শক মো. হাফিজুর রহমান জানায়, ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী খোঁজখবর নেওয়া হচ্ছে।

ads

Our Facebook Page